ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ডিমলায় কিশোর কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Ranisankailnews24
ডিসেম্বর ২১, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ“কিশোর কিশোরীদের সুস্থ্য দেহ সুন্দর মন আনন্দে থাকো সারাক্ষন” শ্লোগানে

ডিমলায় কিশোর-কিশোরী ক্লাব সদস্যদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কার্যালয়ের জমকালো আয়োজনে কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গতকাল সারাদিন ব্যাপী রামডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ডিমলা উপজেলার ১০ টি কিশোর- কিশোরী ক্লাবের শতাধিক সদস্য এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযোগিতার মধ্যে ছিলো- দৌড় প্রতিযোগিতা, চোখ বেধে হাঁড়ী ভাঙ্গা, মেয়েদের বালিশ পাসিং, চিত্রাঙ্কন ও সংগীত প্রতিযোগিতা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অঃদাঃ) পুরবী রানী রায়, রামডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ রঞ্জন রায়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত এপিসি প্রকল্পের রংপুর বিভাগের কো-অর্ডিনেটর জয়দেব কুমার পাল, কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উপজেলা জেন্ডার প্রোমোটর নুরনবী ইসলাম ও আলিফ হাসানসহ মহিলা বিষয়ক অফিসের সকল সদস্য বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।