ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

তালায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী হারাণ সাধু আটক

Ranisankailnews24
নভেম্বর ১, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃসাতক্ষীরার তালায় সাংবাদিক ইমরান হোসেনের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী প্রকৃতির হার্ডওয়ার দোকানী হারাণ সাধু। মঙ্গলবার (১ নভেম্বর) বেলা ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত সাংবাদিক ইমরান হোসেন তালা সদরের রহিমাবাদ গ্রামের বাসিন্দা। স্থানীয় দৈনিক সাতনদী পত্রিকার প্রতিনিধি হিসেবে দায়িত্বরত সে। হামলাকারী হারাণ সাধু (৫৫), পিতাঃ মৃত ললিত সাধু, সে তালা সদরের বাসিন্দা, এবং একটি হার্ডওয়ারের দোকানী।

হামলার সময় ঘটনাস্থলে থাকা অপর একজন, পার্থ প্রতীম মন্ডল জানান, হারাণ সাধুর দোকানের সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিল সাংবাদিক সোহাগ হোসেন। এমন মুহূর্তে কোন কারণ ছাড়াই দোকানের পাশে যাওয়ার কারণে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে হারাণ সাধু। দোকান থেকে বেরিয়ে সোহাগ ও ইমরানের উপর হামলা চালায় এবং মারপিট শুরু করে। মারপিটের একপর্যায়ে সাংবাদিক ইমরান হোসেনের গলা চেপে ধরে হত্যাচেষ্টা করে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক হারাণ সাধুকে আটক করে নিয়ে যায় থানা পুলিশ। হাস্যকর হলেও সত্য, সাংবাদিকদের অপরাধ, তারা কেন হারাণ সাধুর দোকানের পাশে পাকা গাঁঠুনিতে উঠেছে।

স্থানীয় জনগনের দাবী এভাবেই সকলের সাথে খারাপ আচরণ করে থাকে এই সাধু নামের অসাধু হারান। হারান সাধুর সার্বিক আচার ব্যবহারে আশপাশের কেউ খুশি নন বলে জানান অনেক দোকানী।

হামলার শিকার ইমরান হোসেন জানান, হারাণ সাধুর দোকানটি সরকারি জমির উপর। এ বিষয়ে তালা উপজেলার তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা ব্যবস্থা নেওয়ার জন্য পদক্ষেপ গ্রহণ করে। একারণে সেই উপজেলা নির্বাহী অফিসারের উপর হামলা করেছিল হারাণ সাধু। তবে স্থানীয় প্রভাবশালীদের কারণে আইনগত ব্যবস্থাগ্রহণ থেকে সে যাত্রায় রক্ষা পায়। আজ কোন কারণ ছাড়াই আমাদের উপর হামলা করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি। হামলাকারী সন্ত্রাসী প্রকৃতির হারাণ সাধুর দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি করছি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, সাংবাদিককে মারপিটের খবর পেয়েই হামলাকারী হারাণ সাধুকে আটক করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।