ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি মধ্যরাতে চাতরী চৌমুহনী বাজারে ভয়াবহ আগুন

Ranisankailnews24
নভেম্বর ৭, ২০২২ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

শেখ আবদুল্লাহ,আনোয়ারা(চট্রগ্রাম)প্রতিনিধিঃআনোয়ারা উপজেলার অন্যতম প্রধান বানিজ্যিক কেন্দ্র চাতরী চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল রোববার মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।রাত ১২ টার দিকে আগুনের সূত্রপাত হয়। আগুনে পুড়ে গেছে একটু বেসরকারি ব্যাংকের শাখা, রেস্টুরেন্টসহ অন্তত ১৪টি দোকান। আনোয়ারা ফায়ার সার্ভিস ,বাঁশখালী ফায়ার সার্ভিস ,চন্দনাইশ ফায়ার সার্ভিস , সিইউএফএল ফায়ার সার্ভিস,কাফকো ফায়ার সার্ভিসসহ পাঁচটি ইউনিট প্রায় দুই ঘন্টার চেষ্টায় রাত ২.৩০ মিনিটে টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী আজম খান জানান, ভোজনবাড়ি নামে একটি রেস্টুরেন্টের পাশে বিসমিল্লাহ ঝাল বিতান বিদ্যুতের শর্ট-সার্টিক থেকে আগুনের সূত্রপাত হয়। এই ভবনে বেসরকারি এবি ব্যাংক লিমিটেডের একটি শাখাও রয়েছে। এছাড়া নীচে গ্যাস সিলিন্ডারের দোকান,মুরগী দোকান,স্বর্ণের দোকানসহ কয়েকটি দোকান রয়েছে। এর মধ্যে আগুনে একটি এবি ব্যাংক ,একটি বিমা প্রতিষ্টান, ভোজন বাড়ী রেস্টুরেন্ট,বিসমিল্লাহ ঝাল বিতান,নাছির স্টোর,ফারুক স্টোর,আজম খান,কামাল,মোজাম্মেল মুরগী দোকান,হান্নান ,কাইছার,আব্দুল হক,ফরহান জামাল,ছাবের আহম্মদ,শাহেদ,আবু তাহের,নুরুল আমিন, ,১৪ টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে

আনোয়ারা ফায়ার সার্ভিস কর্মকতা বেলাল জানান, ভোজনবাড়ি রেস্টুরেন্টের ৩ তলা বিশিষ্ট মার্কেটের দোতলা ও ৩য় তলা প্রায় পুরোটাই পুড়ে গেছে। দ্বিতিয় তলায় রেস্টুরেন্ট ও এবি ব্যাংকের শাখা ছিল। দমকলকর্মীরা ও স্থানীয়রা এবি ব্যাংকে নৈশ প্রহরীকে জীবিত উদ্ধার করেছে। আগুনে আনুমানিক দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছে।

তিনি বলেন, রেস্টুরেন্টে বেশ কয়েকজন কর্মী ছিল। আগুন লাগার সাথে সাথে তারা নীচে নেমে আসতে সক্ষম হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।