ঢাকাবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ র‍্যাবের হাতে আটক একজন সন্ত্রাসী

Ranisankailnews24
জানুয়ারি ১২, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ- নিরেন দাসঃ র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার অন্তর্গত উত্তর গোপালপুর হতে দেশীয় তৈরী ১ টি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ মো.ফারুক হোসেন (২৮) নামে একজন সন্ত্রাসী হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়।

আটককৃত সন্ত্রাসী মো.ফারুক হোসেন জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মৃত ইব্রাহিম শেখ ওরফে ইস্রাফিল ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোয়েন্দা তথ্যের ভিক্তিতে র‍্যাব-৫,সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃতে, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার থানাধীন উত্তর গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে ১ টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান,১ রাউন্ড গুলি রাউন্ড,১০ বোতল ফেন্সিডিল ও একটি ১ টি মোবাইলসহ মো. ফারুক হোসেনকে হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ্য থাকে যে, মো. ফারুক হোসেন পাঁচবিবি থানার উত্তর গোপালপুর এলাকার একজন শীর্ষ অস্ত্র ও চিহ্নিত প্রভাবশালী মাদক ব্যবসায়ী। সে এলাকায় মাদকের গডফাদার হিসেবে পরিচিত রয়েছে। সে এলাকার সাধারণ জনগণকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে রাখত যেন কেউ তার মাদক ব্যবসার ব্যাপারে মুখ না খুলে। এছাড়াও সে অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে পাঁচবিবি এলাকার বিভিন্ন মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত। বর্ডার এলাকায় মাদক পরিবহনের জন্য তার নিজস্ব মাদক পরিবহনকারী ছিল বলে এলাকার লোক মারফতে র‍্যাব জানতে পারে। এমনকি তার নামে বিভিন্ন সময়ে থানায় ১৩ টি মামলা দায়ের করা হয়েছে যা সিডিএমএস পর্যালোচনা করে পাওয়া যায় বলেও র‍্যাব জানায়।

পরবর্তীতে আটককৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় অস্ত্র আইনসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।