ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিনকে বিদায় সংবর্ধনা

Ranisankailnews24
জানুয়ারি ৫, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে অতিরিক্ত পুলিশ সুপার মো. আফতাব উদ্দিনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৪ জানুয়ারী রাত ৯ টায় উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আফতাব উদ্দিনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিদায়ী সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সরকারি এম এম কলেজের প্রভাষক মো. মিনহাজুল হক সরকার শিবলী।
সংবর্ধনা প্রদানকালে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী, সরকারি এম এম কলেজের প্রভাষক শাহিনুর ইসলাম, প্রভাষক আবু হানিফ, মহিলা কলেজের প্রভাষক মাজেদুল ইসলাম মাজেদ, প্রভাষক মামুন, ডেন্টিস্ট শামীম রেজা, সাবেক ছাত্রলীগ সভাপতি হুমায়ন কবির, ব্যাডমিন্টন সদস্য ইমন রহমান ফরিদ, উজ্জল, সিহাব, নুকুল কুমার, আবু আনছার ও পিন্টু পাহান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফতাব উদ্দিন সম্প্রতি ফেনী জেলা পুলিশে বদলী হোন এবং চলতি মাসে সেখানে স্বপদে যোগদান করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।