ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নবম বারের মতো শ্রেষ্ট ওসি নির্বাচিত হলেন–এটিএম গোলাম রসুল

Ranisankailnews24
জানুয়ারি ৩০, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃনবম বারের মতো শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল। এর আগে তিনি রংপুর রেঞ্জের ৬১ টি থানার মধ্যে শ্রেষ্ট হয়েছেন। একজন দক্ষ কর্মকর্তা হিসেবে ইতোমধ্যে তিনি অর্জন করেছেন আইজিপি ব্যাজ এবং কালীগঞ্জে যোগদানের পর এ নিয়ে জেলার নবম বারের মত নির্বাচিত হলেন জেলার শ্রেষ্ঠ ওসি।

সোমবার(৩০ জানুয়ারী) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

মাদক উদ্ধার,লিস্টেট মাদক ব্যাবসায়ী গ্রেফতার,হত্যা,ধর্ষন,নারী ও শিশু নির্যাতন মামলার মূল আসামীকে গ্রেফতার, অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই ভিকটিম উদ্ধার, আলোচিত ক্লু-লেস হত্যাকাণ্ডের মূল আসামীকে গ্রেপ্তার সহ মামলার প্রকৃত রহস্য উদঘাটন, দাগী আসামী গ্রেফতার, যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামী, ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, আদালত থেকে প্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানার চেয়ে দ্বিগুণ পরিমাণ ওয়ারেন্ট তামিল,ক্রোকি পরোয়ানা তামিল, মামলা রেকর্ডের চেয়ে নিষ্পত্তি বেশী, মামলার বিচার কার্যের জন্য অধিক পরিমাণ সাক্ষী আদালতে হাজির করন,জুয়ার সরঞ্জাম সহ ১০ জন আসামীকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ,মানবিক ও জনকল্যাণমুখী কাজ,জনসন্তুষ্টি অর্জনসহ সার্বিক কর্ম মূল্যায়নে সর্বোচ্চ কাজ করায় ৯ বারের মত জেলার শ্রেষ্ট ওসি হিসেবে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুলের নাম ঘোষনা করেন।

পরে রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ বিপিএম এর কাছ থেকে বিশেষ পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন ওসি এটিএম গোলাম রসুল।

এছাড়া সন্মাননা ক্রেস্ট অর্জন করেছেন কালীগঞ্জ থানার এসআই আবু বকর সিদ্দিক এবং এএসআই সেলিম। এ সময় জেলা পুলিশ সুপার সাইফুল ইসলামসহ জেলার সকল থানার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ক্রেস্ট প্রদান শেষে ডিআইজি অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন এবং কালীগঞ্জ থানার ওসির মাধ্যমে কালীগঞ্জের ১৫ জন অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। এই ১৫ জন অসহায় মানুষের কালীগঞ্জ থেকে লালমনিরহাট যাতায়ত খরচও প্রদান করেন ওসি।

নবম বারের মত শ্রেষ্ঠ হওয়ায় উর্দ্ধতন সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওসি বলেন, দেশ ও জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারায় আমি গর্বিত। শ্রেষ্ঠত্বের এই প্রাপ্তি আমার একার নয়, আমার থানার সকল পুলিশ সদস্যের। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।