ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরসহ দেশবাসীকে ইংরেজি নব-বর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোহন

Ranisankailnews24
জানুয়ারি ১, ২০২৩ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক নাটোরঃ২০২২ সালকে কে বিদায় জানিয়ে ২০২৩ সাল কে স্বাগত জানানোর মধ্য দিয়ে নাটোর জেলা সহ দেশবাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি,The Press journal(ইংরেজি)পত্রিকার নাটোর প্রতিনিধি ও MSTV Uk এবং চ্যানেল-২০ অনলাইন পোর্টালের নাটোর জেলা প্রতিনিধি,ব-দ্বীপ বাংলাদেশ ও রাণীশংকৈল পোর্টালের নিজস্ব প্রতিবেদক অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন,সত্য প্রকাশে নির্ভিক,সত্য প্রকাশের জন্য বারবার হামলা-মামলা ও নির্যাতনের শিকার হওয়া,অবহেলিত ও নির্যাতিত সাংবাদিকদের পাশে দাঁড়ানোর একমাত্র প্রানপ্রিয় সংবাদ কর্মী,লালপুর উপজেলার মুখোশ ধারীদের আতঙ্ক, মুখোশ ধারীদের নিকট সাংঘাতিক হিসেবেই পরিচিত,

দূর্দিনের দুঃসাহসী কলম সৈনিক সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন।

ইংরেজি নববর্ষের শুভেচ্ছায় তিনি জানিয়েছেন,পুরাতন বর্ষের বিদায় বেদনার হলেও নব-বর্ষকে আমরা সবাই শুভেচ্ছা ও স্বাগত জানাই। সকল ভেদাভেদ ভুলে নতুন বছর কাটুক অনাবিল আনন্দে,সবাইকে জানাই ইংরেজি নব-বর্ষের শুভেচ্ছা!
নতুন দিনের আলো দূরে নিয়ে যাক নিকষ কালো নতুন সূর্য। নতুন বছর হোক নতুন শপথে চলার অঙ্গীকার।আগামীর দিনগুলো আমাদের জন্য হোক শান্তির, আনন্দের ও নিরাপদ। মানুষে মানুষে ভালবাসার বন্ধন সুদৃঢ় হোক। স্বাভাবিক জীবনের ছন্দে দেশ, পৃথিবী হোক আলোকিত। দেশের মানুষের জীবন হোক স্বস্তির, দীপ্তিময় ও নির্মল আনন্দের।
শুভেচ্ছা বার্তায় তিনি আরও জানিয়েছেন,সুখের স্মৃতি রেখ মনে,দুঃখের স্মৃতি যেও ভুলে, মিশে থেকো আপন জনে ,মান অভিমান সব ভুলে, আশার প্রদীপ রেখো জেলে, হাজার সূর্য তোমার চোখে, সবাই মিলে থেকো সুখে।
ভাল অথবা খারাপ সময়, সুখের অথবা দুঃখের সময়, ঘুমের অথবা জাগার সময়, অর্ধেক অথবা পুরো সময়, ভাল থাক সব সময়।
এই কামনায় সবাইকে আবারও জানায় হ্যাপি নিউ ইয়ার-২০২৩।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।