ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বনপাড়া পৌরসভা ও দুটি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

খঃতানজিবুল, স্টাফ রিপোর্টারঃ উৎসবমুখর পরিবেশে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভা ও দুটি ইউনিয়নে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯শে ডিসেম্বর) সকাল সাড়ে আটটা থেকে বিভিন্ন কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে মানুষদের ভোট দিতে দেখা গেছে। সকালের দিকে ভোটারদের সংখ্যা একটু কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটেরদের উপস্থিতিও বাড়বে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। বনপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী কেএম জাকির হোসেনের একমাত্র প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন সরকার নারিকেল গাছ প্রতীকে লড়ছেন। এছাড়া ১২ টি ওয়ার্ডে সাধারন সদস্য পদে ৩৩ জন ও তিনটি সংরক্ষিত ওয়ার্ডে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় ১২টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৫৭৫ জন। এদিকে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্নভাবে সম্পন্ন করতে ৩ প্লাটুন বিজিবি সহ চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে পৌরসভা ছাড়াও একই এ উপজেলার জোয়াড়ি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ একই সময় শুরু হয়েছে।এই দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন,সাধারণ সদস্য পদে ৮৪ জন এবং নারী সদস্য পদে ১৯ জন প্রতিদ্বন্দিতা করছেন।

কোথায় কোন ধরনের অপ্রিতিকর খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন রির্টানিং অফিসার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।