ঢাকাশনিবার , ৩১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে গুণীজনদের সম্মাননা প্রদান

Ranisankailnews24
ডিসেম্বর ৩১, ২০২২ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাট্যকলা, চারুকলা, সংগীত,সৃজনশীল সংগঠক ও সংগঠনসহ শিল্পকলার বিভিন্ন অঙ্গনে অবদান রাখা গুণীজনদের সম্মাননা প্রদান করেছে শিল্পকলা একাডেমী।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল ৪ টায় নাটোর রানী ভবানী রাজবাড়ি চত্বরে গুণীজনদের সম্মাননা হিসাবে প্রাইজ মানি, মেডেল এবং সনদ প্রদান করা হয়েছে। করোণা সংক্রমণ পরিস্থিতির কারণে ২০১৯ থেকে ২০২২ সাল পর্যন্ত সৃজনশীল ১৮ গুনী ব্যক্তি এবং দুইটি সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসক ও শিল্পকলা একাডেমীর সভাপতি শামীম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য রাখেন, সম্মাননা প্রাপ্ত যুগ্ম সচিব ও চারুকলা শিল্পী আব্দুল আউয়াল, সম্মাননা প্রাপ্ত শিল্পী সাংস্কৃতিক গবেষক সমর পাল, চারুকলার সম্মাননা প্রাপ্ত ডঃ মোঃ আব্দুস সাত্তার এবং সৃজনশীল সাংস্কৃতিক সংগঠক ফরিদুল হক রেন্টু।
জেলা কালচারাল অফিসার মোঃ আব্দুল রাকিবুল বারী অনুষ্ঠানের কার্যক্রম পরিচালনা করেন উক্ত অনুষ্ঠানে নাটোরের কৃতি সন্তান আঙ্গুরে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ও গুণীজনদের সম্মাননা প্রাপ্ত খালিদ বিন – জালাল, সকল সম্মাননা গুণীজন সহ অনেকেই উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।