ঢাকাশুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে পৃথক অভিযানে গাঁজাসহ ৪ জন গ্রেফতার

Ranisankailnews24
জানুয়ারি ১৩, ২০২৩ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের সিংড়ায় ও গুরুদাসপুর থানা এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে এক কেজি ২৭০ গ্রাম গাঁজা সহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বিলদহর মৎস্যজীবিপাড়া ও গুরুদাসপুর থানাধীন বৃন্দাবনপুর গ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করে র‍্যাব জানায়, নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বুধবার সন্ধ্যায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া উপজেলার বিলদহর মৎসজীবিপাড়া ও গুরুদাসপুর থানাধীন বৃন্দাবনপুর গ্রাম এলাকায় মাদক বিরোধী পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১ কেজি ২৭০ গ্রাম গাঁজা, ২টি মোবাইল, ২টি সীমকার্ড ও মাদক বিক্রির নগদ ৩ হাজার ৯’শত টাকাসহ কালিনগর গ্রামের মৃত আলতাব মোল্লার ছেলে মোঃ সোহেল রানা (৩০), মৎস্যজীবিপাড়ার জামাল হোসেনের ছেলে মোঃ তাহিদ (২০), গুরুদাসপুর থানাধীন বৃন্দাবন পুর গ্রামের শাজাহান শেখের পুত্র মোঃ ওয়াসিম শেখ (৩০) ও একই এলাকার আশরাফ সরদারের পুত্র মোঃ সেলিম সরদার (২০) কে গ্রেপ্তার করে র‍্যাব ।

গাঁজাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।