ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

নাটোরে প্রায় ২৫ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস, লাখ টাকা জরিমানা

Ranisankailnews24
অক্টোবর ৩১, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ২৪ হাজার ৭০০ভেজাল গুড় জব্দ করা হয়েছে। এসময় দুই গুড় ব্যবসায়ীকে ৪৩ ধারায় ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (৩০ অক্টোবর) দিনগত রাতে উপজেলার খিতির মালঞ্চী ও বেগুনিয়া পাকা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর জানায়, সোমবার রাতে উপজেলার খিতির মালঞ্চী এলাকায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এক অভিযান পরিচালনা করেন। এসময় মিজানুর গুড় ভান্ডারের স্বত্বাধিকারী মিজানুরকে ৪৩ ধারায় অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন বা প্রক্রিয়া করণের অপরাধে ৩০ হাজার টাকা এবং একই ধারায় উপজেলার বেগুনিয়া পাকা এলাকায় হোসনেয়ারা গুড় ভান্ডারের স্বত্বাধিকারী হোসনেয়ারাকে ১ লাখ টাকাসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ২৪ হাজার ৭০০ কেজি ভেজাল গুড়, ৬ হহাজার ৫০০কেজি ভেজাল চিনির সিরাপ, ৫ কেজি চুন এবং ৩ কেজি ঠিটকিরি জব্দ করা হয়। পরে জব্দ করা ভেজাল গুড় ও দ্রব্যগুলো ধ্বংস করা হয়।

অধিদফতরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।