ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে কোর্স সমাপনী অনুষ্ঠান

Ranisankailnews24
জানুয়ারি ২, ২০২৩ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে জুলাই – ডিসেম্বর ২০২২ সেশনে কোর্স সমাপনী অনুষ্ঠান করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) সকাল ১১ টায় নাটোর আইটি ইন্সটিটিউট নিজ কার্যালয়ের চত্বরে নাটোর আইটি ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক জুয়েল রানার সভাপতিতে এই কোষ সমাপনী অনুষ্ঠান করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রশিক্ষক শাকীলা ইয়াসমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা আওয়ামী লীগের সাবেক ক্রিয়া সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আল সাকিব বাঁকী ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস। সার্বিক সঞ্চালনায় ছিলেন অমৃতা সরকার। আয়োজনে নাটোর ইনস্টিটিউট।

প্রধান অতিথি বক্তব্যে শিমুল এমপি বলেন নাটোর আইটি ইনস্টিটিউট কে সার্ভিক সহযোগীর আশ্বাস দেন। পাশাপাশি উক্ত সেশন এর দুইজন গরিব শিক্ষার্থীকে ল্যাপটপ কেনার জন্য এক লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দেন।

এছাড়া উপস্থিত বক্তারা পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, একটি ছাতা হয়তো বৃষ্টিকে থামিয়ে দিতে পারে না কিন্তু তা আমাদের বৃষ্টির মধ্যে দাঁড়াতে সাহায্য করে। তেমনি কর্মজীবনে দক্ষতা অর্জনে সুযোপযোগী শিক্ষা প্রশিক্ষণ নিজের প্রতি কনফিডেন্স তৈরিতে সহযোগিতা করে যা সাফল্যতা ও যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করা শক্তি দেয়। বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে নিজেকে সবার সামনে স্মার্টভাবে উপস্থাপন সহ চাকুরী এবং কর্মক্ষেত্রে কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।