ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

নাটোরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

Ranisankailnews24
জানুয়ারি ১০, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে

আজ মঙ্গলবার (১০ই জানুয়ারি) সকাল ১২ টায় নাটোর শহর এলাকায় অবস্থিত নিডা সোসাইটির নিজ কার্যালয়ে এনজিও ফেডারেশন এফএনবি জেলা কমিটির আয়োজনে ও (এফএন বি) এর সভাপতি আফরোজা বেগমের সভাপতিতে দুস্থ অসহায় নারী – পুরুষ ও প্রতিবন্ধী শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শামীম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও নাটোর সদর ৩ নং দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ।
নির্বাহী পরিচালক দীপশিখার জিল্লুর রহমান, নির্বাহী পরিচালক উত্তরা উন্নয়ন সংস্থা ফারুক আহমেদ, আশা প্রতিনিধি শাহাবব হোসেন, বিকেএসএস এর প্রতিনিধি হুমায়ুন আহমেদ সহ অনেকেই।

সদস্য সচিব এফএনবি ও নির্বাহী পরিচালক নিডা সোসাইটি জাহানারা বিউটি সার্বিক পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শামীম আহমেদ, ব্যুরো বাংলাদেশ বিভাগীয় প্রধান মহসিন হোসাইন খান, ব্র্যাক প্রতিনিধি লাইলুন নাহার,

সহযোগিতায় ছিলেন ব্রাক, আসা, ব্যুরো বাংলাদেশ, এস কে এস, ও আর ডি আর এস। মোট তিন শত কম্বল বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আজ ১০ই জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাবর্তন দিবসে এই দিনে প্রকট শীতে দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণের এই মহৎ উদ্যোগ নেওয়ার জন্য নিডা সোসাইটি ও এফ এন বি কে ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।