ঢাকারবিবার , ২৩ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আসাদ আহত

Ranisankailnews24
অক্টোবর ২৩, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিমুল আহমেদ স্টাফ রিপোর্টারঃ নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ওপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন।

রোববার(২৩ অক্টোবর) দুপুরে উপজেলা থেকে বাড়ি ফেরার পথে অধিরের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,
রোববার দুপুরে অফিস থেকে বাড়ি ফেরার পথে তার ওপর সন্ত্রাসীরা
ইটপাটকেলের ছুঁড়লে তিনি আঘাতপ্রাপ্ত হন। এ সময় সন্ত্রাসীরা পৌরসভার সামনে রক্ষিত একটি মোটরসাইকেলও ভাঙচুর করে। পরে চেয়ারম্যানকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, রোববার দুপুরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার অফিস থেকে বের হওয়ার সময় কতিপয় সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়লে তিনি সামান্য আহত হন। এরপরে পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এখন পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। মামলা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নলডাঙ্গায় তার নিজ গ্রাম রামশা কাজিপুর গ্রামে ছাত্রলীগ নেতা জীবন হত্যার অভিযোগে অভিযুক্ত হন আসাদুজ্জামান আসাদ। পরে তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে এলাকায় আসেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।