ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে সাংবাদিকের হামলার ঘটনায় হাত জোড় করে ক্ষমা চাইলেন অভিযুক্ত মিঠু

Ranisankailnews24
নভেম্বর ২, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়ায় দৈনিক বাংলাদেশ বুলেটিন’র উপজেলা প্রতিনিধি হাসান আলী সোহেল ও তার ব্যক্তিগত ক্যামেরা ম্যান নাসিমুল ইসলাম নাহিদের ওপরে হামলার ঘটনায় জনসম্মূখে ও মিডিয়ার মাধ্যমে হাত জোড় করে ক্ষমা চেয়েছেন অভিযুক্ত ময়েজ উদ্দিন মিঠু।

মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে এসে নিজের ভুল স্বীকার করে প্রেস কনফারেন্সের মাধ্যমে ক্ষমা চান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব’র আহবায়ক সাংবাদিক আরিফুল ইসলাম তপু , প্রেসক্লাবের সদস্য রিয়াজুল ইসলাম , এম খাদেমুল ইসলাম , সোহেল রানা তুহিন , স্থানীয় পৌর কাউন্সিলর আজিজুর রহমান , আ’লীগ নেতা অধ্যাপক শাহ্ আলম ও আব্দুল গণি সহ অনেকেই।

উল্লেখ্য, গত (৩০ অক্টোবর) আনুমানিক রাত ৯ টার দিকে নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর র‌্যাবের সহযোগীতায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে চিনি দিয়ে ভেজাল গুড় তৈরির দায়ে উপজেলার ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর গুড় ভান্ডারের স্বত্বাধিকারী মিজানুরকে ৪৩ ধারায় ৩০ হাজার টাকা এবং একই ধারায় বেগুনিয়া এলাকার হোসনেয়ারা গুড় ভান্ডারের স্বত্বাধিকারী হোসনেয়ারাকে ১ লাখ টাকাসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করে। সাংবাদিক হাসান আলী সোহেল’র তথ্যে অভিযান পরিচালনা করা হয়েছে ভেবে মিজানুর’র প্রশ্রয়ে তাকে ফোন করে জিগরী বাজারে ডেকে এনে পরিকল্পিত হামলা করে ময়েজ উদ্দিন মিঠু। সোহেলকে হামলা থেকে উদ্ধার করতে গেলে ক্যামেরা ম্যান নাহিদকে লাঞ্চিত করে তারা। এ ঘটনায় সাংবাদিক সোহেল বাদী হয়ে ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর’র ছেলে ময়েজ উদ্দিন মিঠুসহ দুইজনের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।