ঢাকাসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ৯ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস, ১লাখ ২০ হাজার টাকা জরিমানা

Ranisankailnews24
ডিসেম্বর ১২, ২০২২ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের গুরুদাসপুরে উপজেলায় অভিযান চালিয়ে ৯ হাজার কেজি ভেজাল গুড় জব্দ করা হয়েছে। এসময় দুই গুড় ব্যবসায়ীকে সংরক্ষন আইন- ২০০৯ এর ৩৭ এবং ৪৩ ধারায় ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (১১ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় র‌্যাব নাটোর ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এ অভিযান পরিচালনা করা হয়।

নাটোর র‌্যাব -৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, রোববার রাতে উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় র‌্যাব নাটোর ক্যাম্প ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এক অভিযান পরিচালনা করেন। এসময় গুড় কারখানার মালিক মেসার্স ভাই ভাই গুড় কারখানার স্বত্বাধিকারী মোঃ দোলোয়ার হোসেনকে (৫৫) ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর ৩৭ এবং ৪৩ ধারায় ১ লাখ টাকা জরিমানা এবং একই এলাকার মেসার্স আজিজ সোনার গুড় কারখানার স্বত্বাধিকারী মোঃ সুজন সোনাকে(২৬) ৪৩ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করেন।

এসময় ৯ হাজার কেজি ভেজাল গুড়, ১৮ হাজার কেজি ভেজাল চিনির সিরাপ জব্দ করা হয়। পরে জব্দ করা ভেজাল গুড় ও দ্রব্যগুলো ধ্বংস করা হয়।

অধিদফতরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানায়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।