ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে নিহত -১

Ranisankailnews24
নভেম্বর ২১, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে চলন্ত ট্রেনের ধাক্কায় আকবর হোসেন পাগলা (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি নীলফামারী শহরের বাড়াইপাড়া এলাকার মৃত আব্বাস আলীর ছেলে া

মঙ্গলবার সকালে নীলফামারী গাছবাড়ী রেল ক্রসিং এর পার্শ্বে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেসে এ দুর্ঘটনাটি ঘটে ।নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক অফিসার ইনচার্জ মোঃ সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্হানীয়রা জানান, তিনি বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনভাবে চলাচল করছিলেন। ইতোপূর্বে বড় বাজারে সাইকেল পার্সের ব্যবসা করতেন। পরিবার ও এলাকাবাসীর বক্তব্য তিনি মানসিকভাবে ভারসম্যহীন ছিলেন। ইতিপূর্বেও কয়েক বার ট্রেন দ্বারা আত্মহত্যার চেষ্টা করেন।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে পুলিশের পরিদর্শক অফিসার ইনচার্জ সাকিউল আযম বলেন নীলফামারী গাছবাড়ী স্টেশনের সামনে সকালে আকবর হোসেন নামে এক বৃদ্ধা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেসে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে

নীলফামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনগত কার্যক্রম সম্পন্ন করেছেন। মৃত্যুর বিষয়ে তাহার পরিবারের কোন আপত্তি না থাকায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।