ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের সাথে নাসিবের ফুলেল শুভেচছা ও মতবিনিময়

Ranisankailnews24
ডিসেম্বর ২০, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে নবাগত জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ এর সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময় করেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলা।

২০ই ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ এর সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময় করেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলা। এসময় উপস্থিত ছিলেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিন, সহ-সভাপতি এমি বনলতা, পরিচালক ফরিদা খানম, জানে আলম সিদ্দিকী, হাবিবুর রহমান হাবিব, উম্মে কুলসুম সুন্দরী, সুমন ইসলাম প্রমুখ।

অতিক্ষুদ্র, ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্প উদ্যোক্তাদের প্রতিনিধিত্বকারী জাতীয় পর্যায়ের সর্ববৃহৎ প্রতিষ্ঠান “জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব)। নীলফামারীতে নাসিব অতিক্ষুদ্র, ক্ষুদ্র, মাঝারী ও কুটির শিল্প উদ্যোক্তাদের সেবা প্রদান ও দেশের অর্থনৈতিক উন্নয়নে এ খাতের ভূমিকাকে অর্থবহ করে তোলার জন্য সুবিন্যস্ত ও সুসংহত ভাবে কাজ করে যাচ্ছে।

নাসিবের সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময়ের সময় নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষ বলেন, নাসিবের প্রতিটি কাজে সবসময় পাশে থাকবো ও সর্বোচ্চ সহযোগিতা করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।