ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে নারীর গলা কাটাঁ লাশ উদ্ধার

Ranisankailnews24
ডিসেম্বর ২৮, ২০২২ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃনীলফামারীর চিলাহাটিতে আজ (২৮শে ডিসেম্বর) বুধবার বিকেলে গলা কাটাঁ লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। এ ব্যাপারে মামলা হওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সরেজমিনে জানা গেছে, উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের কারেঙ্গা তুলির এলাকার খায়রুল ইসলামের মেয়ে রেনু আক্তার এর (২৮) সাথে সৈয়দপুর বাজারের ধরীয়াশির
আব্দুল কুদ্দুসের পুত্র গোলাম মোস্তফা বুলু(৩৮) র সাথে ১২ বছর পুর্বে বিবাহ হয়। তাদের সংসার চলাকালীন সময়ে এক মেয়ে দুই ছেলে জম্ম নেয়। প্রায় এক মাস ধরে গোলাম মোস্তফা শ্বশুর বাড়ি অবস্থান করছিলেম।

বাচ্চাদের চেচামেচিতে এলাকাবাসী টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রেনু আক্তারের গলা কাটাঁ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরন করে।

ভোগডাবুৃড়ী, ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম কালু জানান, স্বামী নেশাগ্রস্ত । বিয়ের পর থেকে সংসারে অশান্তি বিরাজ করছিল। অশান্তি থেকে বাঁচতে বাবার বাড়িতে অবস্থান নেয় রেনু আক্তার । এমন অবস্থায় স্বামী বুলু মাঝে মধ্যে শ্বশুর বাড়িতে আসতো। বুলু পলাতক রয়েছে।
এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রজ্জুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে স্বামী পলাতক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।