ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে রেললাইনের স্লিপার সহ আটক ২

Ranisankailnews24
এপ্রিল ২, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে রেললাইন এর স্লিপার খোলার অভিযোগে রেললাইন এর স্লিপার সহ ২ জনকে আটক করেছে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।

বিষয় টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ( ওসি) নুরুল ইসলাম বলেন গতকাল রাতে নীলফামারীর সদর উপজেলা সোনারায় ইউনিয়নের খয়রাত নগর এলাকায় রেললাইন এর স্লিপার সহ ২ জনকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলেন সদর উপজেলা সোনারায় ইউনিয়নের জয়চন্ডী পুটিহাট এলাকার শহিদুল ইসলামের ছেলে আল আমীন (২৬) এবং উত্তর মুসশুর কুখাপাড়া এলাকার আবুল কালাম আজাদ এর ছেলে মোহাম্মদ আনোয়ার হোসেন ( বেল্লাল)।

পুলিশ ও স্হানীয় সুত্রে জানা যায় তারা দুজনে রাতে রেললাইন এর ফাঁকা জায়গায় স্লিপ খুলছিলেন এসময় স্হানীয়রা বিষয় টি বুঝতে পেরে তাদের কে আটকে রেখে পুলিশ কে খবর দেয় । পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের কে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ( ওসি) নুরুল ইসলাম আরো বলেন তাদের কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং তাদের দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা বা আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।