ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২

Ranisankailnews24
ডিসেম্বর ২০, ২০২৩ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ২ জন।

বুধবার সন্ধ্যার দিকে নীলফামারীর ডোমার উপজেলার ডোমার – দেবীগঞ্জ সড়কের ডোমার সদর ইউনিয়ন পরিষদের সামনে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায় বুধবার বিকেলে ডোমার দেবীগঞ্জ মহাসড়কে ডোমার থেকে ছেড়ে আসা দেবীগঞ্জ গামী একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলে থাকা ২ জনের মৃত্যু হয়। এদের মধ্যে মোটরসাইকেল চালক জাহাঙ্গীর এর মৃত্যু হয় ঘটনা স্হলে এবং গুরুতর আহত হয়ে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মারা যায় মোটরসাইকেল আরোহী অপর ব্যক্তি জাহাঙ্গীর হোসেন ডিপজল।

নিহতরা হলেন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার খয়েরপুর এলাকার বাকিবুল্লাহর পুত্র জাহাঙ্গীর আলম (৩৪) এবং একই উপজেলার ঢাঙগীর হাট এলাকার মৃত আবু তালেব এর পুত্র জাহাঙ্গীর হোসেন ডিপজল (৫০)।

বিষয় টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সাইদ চৌধুরী বলেন ঘটনার পর ট্রাক টি আটক করা গেলেও চালজ এবং তার সহযোগিকে আটক করা সম্ভব হয়নি । এবং আইনি সব প্রক্রিয়া শেষ করে লাশ গুলো তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।