ঢাকামঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার কলমাকান্দায় সীমান্তে পাচারকালে ৪৬ লক্ষাধিক টাকার সুপারি জব্দ

Ranisankailnews24
ডিসেম্বর ২৭, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

শামীম তালুকদার, ব্যুরো চীফঃ সীমান্তে পাচারকালে ৪৬ লক্ষাধিক টাকার সুপারি জব্দ করা হয়েছে। জেলার কলমাকান্দা উপজেলার সীমান্তে চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২১৬ বস্তা বাংলাদেশী সুপারি জব্দ করা হয়েছে। সোমবার রাতে কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হাসেমের নেতৃত্বে টাস্কফোর্স এ অভিযান পরিচালনা করে। এ সময়ে লেংগুড়া ইউনিয়নের সীমান্তবর্তী কাঁঠালবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ২১৬ বস্তা সুপারি জব্দ করা হয়। যার সিজারমূল্য ৪৬ লক্ষ ৬৫ হাজার ৬০০ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন ৩১ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহউদ্দিন, সহকারী পরিচালক মোঃ মমিনুল ইসলাম, লেংগুড়া বিজিবির কোম্পানি কমান্ডার সুবেদার মোঃ সেলিম ভূঁইয়াসহ ৩৫ জন বিজিবি ও আনসার সদস্যরা। একটি শক্তিশালী চোরাচালান সিন্ডিকেট লেংগুড়া,খারনৈ, বরুয়াকোণা, পাঁচগাঁও,মহিষখলা ও মোহনপুর সীমান্তব্যাপী দীর্ঘদিন যাবৎ গরু পাচার,ভারতীয় কসমেটিক্স, কাপড়,কম্বল, চিনি ও কয়লাসহ অন্যান্য মালামাল চোরাচালান করে আসছে। বিজিবি ক্যাম্প স্বল্পতা ও জনবল না থাকায় চোরাকারবারীরা এ সুযোগ গ্রহণ করছে।
সীমান্তে চোরাকারবারীরা এই সুযোগ গ্রহণ করছে।সীমান্তে চোরাচালান প্রতিরোধে আরো বিজিবি ক্যাম্প স্হাপন ও জনবল বৃদ্ধি করা আবশ্যক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।