ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

নেত্রকোণার কলমাকান্দায় মোশতাক আহমেদ রুহী কে ভালোবাসায় বরণ

Ranisankailnews24
নভেম্বর ৩০, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

শামীম তালুকদার, নেত্রকোণা: নেত্রকোণা -১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী দ্বিতীয় বার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে গত বুধবার ঢাকা থেকে সংসদীয় এলাকায় ফেরার সময় তাকে অভিনন্দন জানাতে দুর্গাপুর – কলমাকান্দা নির্বাচনী এলাকার ১৭ টি ইউনিয়ন হতে কয়েক হাজার কর্মী সমর্থক সকাল থেকেই একত্রিত হন।
নেতাকর্মীরা কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে নেত্রকোণা থেকে শ্যামগন্জ, পূর্বধলা হয়ে দুর্গাপর নির্বাচনী এলাকায় প্রবেশ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও কয়েকটি পথসভায় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন ও মত বিনিময় করেন।
পরবর্তীতে বিশাল বহর নিয়ে কলমাকান্দায় এসে কলমাকান্দা অডিটরিয়ামে হাজার হাজার নেতাকর্মীদের ভালোবাসায় পুনরায় সিক্ত হয়ে আওয়ামী লীগ ও ভার্তৃপ্রতীম সংগঠনসমূহের নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে মত বিনিময় করেন।
সাবেক সাংসদ নেত্রকোণা হযরত শাহ সুলতান (র:)মাজার জিয়ারত করে উনার নির্বাচনী প্রচারণা শুরু করেন। নেত্রকোণা থেকে সংসদীয় এলাকায় আসার সময় হাজার হাজার উৎসুক জনতা রাস্তার দু’ পাশে দাঁড়িয়ে মোশতাক আহমেদ রুহীকে অভিনন্দন জানান।
তিনি দু’হাত তুলে সর্বস্তরের জনগণকে অভিনন্দন জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।