ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলার সীমান্ত সড়কে ৩ টি সেতুর উদ্বোধন

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

শামীম তালুকদারঃ গণভবন থেকে সোমবার বিভিন্ন জেলায় ছোট ও মাঝারি দৈর্ঘ্যের ১০০ টি সেতু ভার্চ্যুয়ালি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১০০ টি সেতুর মধ্যে নেত্রকোণার কলমাকান্দা – দুর্গাপুর উপজেলার সীমান্ত সড়কের লক্ষীপুর খাল, কটাপাহাড় খাল ও চুঙ্গিরখাল অংশে ১৮ কোটি ৯৩ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ৩ টি সেতু রয়েছে।
নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০০ সেতু উদ্বোধন উপলক্ষ্যে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহরিয়ার শরীফ খানসহ জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথের বিভাগের কর্মকর্তাগণ।
পরে জেলা প্রশাসক অন্জনা খান মজলিশের সভাপতিত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনন্য ভূমিকা তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, একদিনেই ১০০ সেতুর উদ্বোধন যুগান্তকারী মাইলফলক। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রা ষদি অব্যাহত থাকে তাহলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে একটি সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।