ঢাকাসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণা হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে কাউন্সিলর ফেরদৌস কবীর রুমেলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
ডিসেম্বর ১২, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

শামীম তালুকদার,ব্যুরো চীফঃ হাওরজেলা নামে খ্যাত নেত্রকোণা। মুক্তিযুদ্ধের ইতিহাসে নেত্রকোণার নাম যেন আকাশের একটি উজ্জ্বল নক্ষত্র। ৯ ডিসেম্বর এই জেলা

টি হানাদার মুক্ত হয়। প্রতিবছর এই দিনে সকল শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহনে হানাদার মুক্ত দিবস পালিত হয়। এবারও নেত্রকোণা হানাদার মুক্ত দিবসে “আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান” উপলক্ষ্যে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব ফেরদৌস কবীর রুমেল এর নেতৃত্বে, ৪ নং ওয়ার্ড থেকে এক মিছিলের আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন মেদনী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খাজা, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি পদপ্রার্থী ইকবাল তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন এবং গুরুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।