ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

নোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি

Ranisankailnews24
নভেম্বর ২৭, ২০২৩ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

  1. বিনোদন প্রতিবেদক : বহুল বিতর্কিত – সমালোচিত ও নিন্দিত গায়ক মইনুল হাসান নোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে বলে জানা গেছে। বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন গায়কের পারিবারিক একটি সূত্রে। সূত্রমতে, ক্রমেই তার মাদকাসক্তির মাত্রা বেড়ে যাওয়ায় পরিবারের লোকজন তাকে বৃহস্পতিবার ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করেছেন।

জানা যায়, কয়েক মাস আগে বারবার বিতর্ক তৈরি করা নোবেল কুড়িগ্রামে একটি কনসার্টে মাতাল অবস্থায় মঞ্চে ওঠেন। সেখানে জড়ানো কণ্ঠে বেসুরো গান গাইতে শুরু করলে দর্শক – শ্রোতারা তাকে পানির বোতল ছুঁড়তে শুরু। বিষয়টি নিয়ে তখন দেশব্যাপী তোলপাড় হয়।

সম্প্রতি খুলনা থেকে এক তরুণীকে নিয়ে আসার অভিযোগ ওঠে নোবেলের বিরুদ্ধে। ওই তরুণীর পরিবার তাকে নোবেলের কাছ থেকে নিয়ে যেতে ঢাকায় এসে দেখেন, নোবেলের সঙ্গে ওই তরুণীও মাদক সেবন করছেন। এই বিষয়টি ফেসবুক লাইভে জানিয়েছেন ওই তরুণীর স্বামী। পরিবারের সঙ্গে সম্প্রতি মেয়েটি খুলনায় ফিরে গেছেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, তরুণীর স্বামী ও ভাই নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গুঞ্জন ওঠেছে – এই মামলা থেকে বাঁচানোর জন্যই তাকে রিহ্যাবে নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।