ঢাকাশনিবার , ২৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার

Ranisankailnews24
অক্টোবর ২৯, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করেছে পঞ্চগড় ১৮ বিজিবি সদস্যরা।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র ও গুলি বিজিবি সদস্যরা জিডি মূলে রাতেই থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আদালতকে বিষয়টি অবহিত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা যায়, উপজেলার দক্ষিণ ছেপড়াঝাড় নামক সীমান্ত এলাকায় বোধগাঁও বিওপির টহলরত সদস্যরা বাংলাদেশ অভ্যন্তরে পরিতাক্ত অবস্থায় অবৈধ দুটি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড গুলি পড়ে থাকতে দেখে উদ্ধার করে।

শুক্রবার (২৮ অক্টোবর) দিনগত গভির রাতে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ ছেপড়াঝাড় সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় গান ও গুলিগুলো উদ্ধার করে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।

শনিবার (২৯ অক্টোবর) সকালে বিজিবি বাদী হয়ে জিডি মূলে আটোয়ারী থানা পুলিশের কাছে ওয়ান শুটার গানসহ গুলিগুলো হস্তান্তর করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।