ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে মুহাম্মদ বদিউল আলমের সহায়তা প্রদান

Ranisankailnews24
জানুয়ারি ১, ২০২৩ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদ দাতাঃ– চট্টগ্রামের পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের মধ্যমপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

শনিবার বিকেলে উপজেলার আশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড মধ্যমপাড়া গ্রামের উম্মত আলীর বাড়িতে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ১১ পরিবারকে খাদ্য সামগ্রী, কম্বল ও লুঙ্গি তুলে দেন তিনি।

জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় উম্মত আলীর বাড়ির মাহবুবুল আলম, মোঃ মুসা, মোঃ ইসহাক, মোঃ ইদ্রিস, আবদুল গফুর, মোম আবছার, মোঃ ফরিদ, মোঃ মুনসুর, মোঃ আনসার, ফজল কাদের, মোঃ বাদশা সহ ১১ টি বসতবাড়ি। আগুনে ঘরের আসবাবপত্র, নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও জমির কাগজপত্র সহ পুড়ে ছাই হয়ে যায় ১১ টি পরিবারের স্বপ্ন।

আগুনে পুড়ে যাওয়া ১১ টি পরিবারকে বদিউল আলম এই দুর্যোগ কাটিয়ে উঠতে ব্যক্তিগত তহবিল থেকে এ সহায়তা প্রদান করেন, আগুনে পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে, তা আমাদের পুষিয়ে দেওয়া সম্ভব নয়। আমরা সামান্য আর্থিক সাহায্য নিয়ে অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র।

এসময় যুবলীগ নেতা বদিউল আলম বলেন, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের একজন ক্ষুদ্র কর্মী। জাতির জনক বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র অন্যতম উত্তরাধিকার বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল ভাই যিনি ইতিমধ্যে মানবিক যুবলীগের প্রবক্তা হিসেবে সারাদেশে সাড়া ফেলেছেন। উনাদের নির্দেশনা অনুযায়ী যুবলীগের সকল নেতাকর্মীরা সব মানবিক কাজে, অসহায়, সুবিধা বঞ্চিত মানুষের পাশে সারা দেশের ন্যায় আশিয়াতেও দাঁড়িয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, হাফেজ মাওলানা আবদুল মান্নান, আওয়ামী লীগ নেতা কেএম নাছির, সাইফুল ইসলাম সাইফু, কাজী আল মামুন, উজ্জ্বল ঘোষ, শাহাবুদ্দীন সাদি, মোঃ সাইফুল ইসলাম জুয়েল, মোঃ সাইফু, ছোটন আচার্য, আতিক হাসান সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।