ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত আসামি ইমরান গ্রেপ্তার

Ranisankailnews24
জানুয়ারি ১৬, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ– চট্টগ্রামে পটিয়ায়
চেক ডিজঅনার পৃথকভা দুই মামলায় ইমরান খান (৪৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পটিয়া থানার পুলিশ। ১৪ জানুয়ারি শনিবার সন্ধায় পটিয়া পৌর সদর ওয়াবদার রোড় এলাকা থেকে থানার এস আই সনজয় সেন গোপন সংবাদ ভিত্তিতে অভিয়ান চালিয়ে ইমরান খানকে গ্রেপ্তার করে। ১৫ জানুয়ারি রবিবার ইমরান খানকে আদালত সোপার্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। সে পটিয়া পৌরসভা ৪ নং ওয়ার্ড সোনা মিয়া সওদাগরের বাড়ি এলাকার আবুল হোসেনের পুএ। তার বিরুদে চকরিয়া উপজেলার শিল্পী রানী ধর এর ১৬ লাখ টাকা এবং একই উপজেলার অরুণ ধরে ৩০ লাখ ৪২ হাজার টাকা চেক ডিজাইনার সি আর মামলা নং ১৬৫/১৬, ৪৩৮/১৬ ইং রুজু হয়। আদালতে দীর্ঘদিন মামলাটি শুনানি শেষে ২০১৯ সালে একটি মামলায় এক বছর অপর আরেকটি মামলায় ৬ মাসের বিনাশ্রমে সাজার আদেশ দেন চট্টগ্রাম মুখ্য মহানগর দায়রা জজ দ্বিতীয় বিজ্ঞ
আদালত। ইমরান খান দীর্ঘদিন পলাতক ছিল। গত ১৪ জানুয়ারি পটিয়া থানার পুলিশ গোপন সংবাদ ভিত্তিতে অভিয়ান চালিয়ে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয় বলে ওসি তদন্ত রাশেদুল ইসলাম জানান। ইমরান খানের পটিয়া ছবুর রোড়ে এন জে শপিং কমপ্লেক্স মনে রেখ একটি দোকানের মালিক বলে সুএে জানাযায়।

ছবির ক্যাপশনঃ- চট্টগ্রামের পটিয়ায় চেক ডিজাইনার মামলায় সাজাপ্রাপ্ত আসামি ইমরান খান গ্রেপ্তার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।