ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় শিক্ষার্থীদের পূনমির্লনীতে বক্তারা-শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হিসেবে গড়ে তুলার আহবান

Ranisankailnews24
জানুয়ারি ১, ২০২৩ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী, নিজস্ব সংবাদ দাতাঃ-প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে সরকার শিক্ষাখাতে ব‍্যাপক কাজ করে যাচ্ছে। বছরের প্রথম দিন বিনামূল্যে বই বিতরণ করে শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে দৃষ্টান্ত স্থাপন করে প্রসংশিত হয়েছে। এই সরকার জনবান্ধব সরকার। শিক্ষা, চিকিৎসা, নারীদের উন্নয়ন ও উন্নয়নের ক্ষেত্রে এবং আশ্রয়হীনদের মাঝে ঘর উপহার দিয়েছে। একজন নারী শিক্ষিত হলে পরিবার, সমাজ ও জাতি উপকূত হয়। ছেলেদের পাশাপাশি নারীরা শিক্ষা দিক অনেক এগিয়ে রয়েছে। নারীরা দেশের সর্বক্ষেত্রে বতর্মানে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তাই শুধু শিক্ষিত হলে হবে না। সুশিক্ষায় শিক্ষিত হিসেবে সকল শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে এবং কুসুমপুরা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা এমন উদ্যোগ গ্রহন করা তাদের ধন্যবাদ জানান। গতকাল শনিবার দুপুরে পটিয়া কুসুমপুরা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ও মিলনমেলা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী।
কুসুমপুরা হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পূর্নমিলনী ও মিলন মেলা আহবায়ক মো: দিদারুল আলম সভাপতিত্বে ও সদস্য সচিব মো: আবু সুফিয়ান টিপু ও এম হোসাইন রানার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ইউএনও আতিকুল মামুন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমা কান্তি মজুমদার, এস আলম গ্রুপে চেয়ারম্যান এর পিএস টু আকিজ উদ্দিন, চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, জাকারিয়া ডালিম, টিকে গ্রুপের চেয়ারম্যান আবুল কালাম, সাবেক চেয়ারম্যান ইব্রাহিম বাচ্চু সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক এবং জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন ।
সদস্য মোঃ আসহাব উদ্দীন, মোঃ আলী, জসিম উদ্দিন, কাজী বেলাল, মোঃ হোছাইন, মোঃ জাবের মেম্বার, মোঃ শফি, নূর উদ্দিন, ইমরান উদ্দিন, মোঃ ওসমান, জাবেদ সোহেল, মোঃ আলী, ডাঃ খায়ের আহমেদ, মোঃ মিজান, নেজাম উদ্দিন, ইউচুপ, আলমগীর, ইরফান মাস্টার, শৃংখলা উপ কমিটির আহ্বায়ক আলহাজ্ব খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক মহি উদ্দিন সুমন, সদস্য সচিব আমিনুল ইসলাম লিটন, জানে আলম, মিসবাহ, এয়াকুব প্রমুখ।
অনুষ্ঠানে সকাল ৮টায় খতমে কোরআন ও দোয়া মাহফিল, সাড়ে ৯টায় বর্ণাঢ্য র‌্যালী, সকাল সাড়ে ১০টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয়। পরে আলোচনা সভা, স্কুল ও কলেজের গভর্নিং বডি ও উদ্দ্যেক্তা, অবসরপ্রাপ্ত শিক্ষক ও কৃতি প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা এবং ক্রেস্ট প্রদান, দুপুরে নামাজের ও খাবারের বিরতি, ২টায় স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র, বিকেলে প্রখ্যাত শিল্পীদের প্রবিশেনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।