ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় সরকারি বরাদ্দকৃত নলকূপ মহিলা ইউপি সদস্য’র বসতঘরে স্থাপনের অভিযোগ

Ranisankailnews24
জানুয়ারি ১৬, ২০২৩ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

পটিয়া( চট্টগ্রাম)প্রতিনিধিঃ-পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে সরকারি বরাদ্দকৃত নলকূপ মহিলা মেম্বারের বসতঘরে বসানোর অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার স্থানীয় জনসাধারন এ বিষয় নিয়ে মহিলা ইউপি সদস্য ফাতেমা বেগমের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নিবার্হী কর্মকর্তা ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। এ নলকূপ স্থাপন নিয়ে এলাকাবাসী মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে মহিলা মেম্বারের সাথে স্থানীয় জনসাধারনের সংঘর্ষে’র আশংকা দেখা দিয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, ছনহরা ইউপির কাজী বাড়ি এলাকায় জনসাধারণের সুবিধার্থে সরকারি ভাবে একটি নলকূপ বরাদ্দ দেওয়া হয়। কিন্তু গত শনিবার জনসাধারনের জন্য বরাদ্দকৃত নলকূপটি মহিলা মেম্বারের বসতঘরে স্থাপনের কাজ শুরু করেন। এ বিষয়ে স্থানীয়রা মহিলা ইউপি সদস্য কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জনসাধারনের জন্য পরবর্তীতে নলকূপ বরাদ্দ নেবেন বলেন জানান।
নলকূপ স্থাপনের বিষয়ে অভিযোগকারীরা হলেন, কাজী আবু আয়েদ, কাজী নুরুল ইসলাম, কাজী জসিম উদ্দিন, কাজী রিয়াজ উদ্দিন, কাজী কামাল উদ্দিন, শাহিন আকতার, মিনু আকতার, লাভলী আকতার, হিমিকা সুলতানাসহ ১৫/২০ জন স্থানীয় জনসাধারন।এ বিষয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা আতিকুর মামুন জানান, ছনহরা ইউপিতে নলকূপের বিষয় নিয়ে স্থানীয় জনগনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তা দ্রুত তদন্ত করে ব্যাবস্থা নেয়ার জন্য উপজেলা জসস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে|

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।