ঢাকাশনিবার , ৩১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়া কুসুমপুরা হাই স্কুল এন্ড কলেজ প্রাক্তণ শিক্ষার্থীদের পূর্ণমিলনী

Ranisankailnews24
ডিসেম্বর ৩১, ২০২২ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী পটিয়া চট্টগ্রামঃ– আজ শনিবার পটিয়া উপজেলার কুসুমপুরা হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পূর্নমিলনী ও মিলন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। গতকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি বিষয়ে প্রেস বিফিং এ বক্তব্য রাখেন কুসুমপুরা হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পূর্নমিলনী ও মিলন মেলা আহবায়ক মো: দিদারুল আলম, সদস্য সচিব মো: আবু সুফিয়ান টিপু, সদস্য মোঃ আসহাব উদ্দীন, মোঃ আলী, জসিম উদ্দিন, কাজী বেলাল, মোঃ হোছাইন, মোঃ জাবের মেম্বার, মোঃ শফি, নূর উদ্দিন, ইমরান উদ্দিন, মোঃ ওসমান, জাবেদ সোহেল, মোঃ আলী, ডাঃ খায়ের আহমেদ, মোঃ মিজান, নেজাম উদ্দিন, ইউচুপ, আলমগীর, ইরফান মাস্টার, শৃংখলা উপ কমিটির আহŸায়ক আলহাজ্ব খোরশেদ আলম, যুগ্ম আহŸায়ক মহি উদ্দিন সুমন, সদস্য সচিব আমিনুল ইসলাম লিটন, জানে আলম, মিসবাহ, এয়াকুব প্রমুখ।

প্রেস বিফিং সদস্য সচিব আবু সুফিয়ান টিপু বলেন, পূর্নমিলনী ও মিলন মেলা অনুষ্ঠানে সকাল ৮টায় খতমে কোরআন ও দোয়া মাহফিল, সাড়ে ৯টায় বর্ণাঢ্য র‌্যালী, সকাল সাড়ে ১০টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন, অতিথিদের আসন গ্রহন ও আলোচনা সভা, স্কুল ও কলেজের গভর্নিং বডি ও উদ্দ্যেক্তা, অবসরপ্রাপ্ত শিক্ষক ও কৃতি প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা এবং ক্রেস্ট প্রদান, দুপুরে নামাজের ও খাবারের বিরতি, ২টায় স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র, বিকেলে প্রখ্যাত শিল্পীদের প্রবিশেনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি। বিশেষ অতিথি উপ-সবিচ খোরশেদ আলম খাঁন, উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ইউএনও আতিকুল মামুন, উপজেলা আ’লগি সভাপতি আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমা কান্তি মজুমদার, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, জাকারিয়া ডালিম, টিকে গ্রæপের চেয়ারম্যান আবুল কালাম, এস আলম গ্রæপের পিএস টু চেয়ারম্যান আকিজ উদ্দিন চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক এবং জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন। উক্ত অনুষ্ঠানে কুসুমপুরা স্কুলের সাবেক সকল শিক্ষার্থীদের উপস্থিতি কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।