ঢাকাশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ার সুচক্রদন্ডী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হয়ে সেবা করতে চাই- শফিকুল ইসলাম শফি

Ranisankailnews24
অক্টোবর ২৮, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

পটিয়া ( চট্টগ্রাম)প্রতিনিধিঃ– পটিয়া পৌরসভা ২ নং সুচক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আসন্ন নির্বাচনে অভিভাবক সদস্য ফরম নিলেন পটিয়া পৌরসভা জাতীয় শ্রমিকলীগ সভাপতি শফিকুল ইসলাম শফি। তিনি জানান,বিদ্যালয়ের অবিভাবক সদস্য নির্বাচিত হয়ে সেবা কাজ করতে চান, সুচক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়টি ঐতিহ্যবাহী একটি মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটিতে লেখা-পড়া ও শিক্ষা অর্জন করে স্থানীয় ও দুর-দূরান্তের অনেকেই প্রতিষ্ঠিত হয়েছেন। তাই অত্র প্রতিষ্ঠানের ছাএ-ছাএী ও অভিভাবকদের অনেকেই প্রতিষ্ঠিত হয়ে এই শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষক-শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতা করতে আগামী ম্যানেজিং কমিটির নির্বাচন অভিভাবকদের সদস্য পদে বিজয়ী হয়ে উন্নয়নের ভুমিকা রাখতে চাই।

শফিকুল ইসলাম শফি জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরী আস্থাভাজন কর্মী। সে হিসেবে তিনি এলাকার অসহায় ও দু:স্থ ছাএ-ছাএীদের লেখাপড়া যেন অর্থের অভাবে বন্ধ হয়ে না যায়, সেদিকে লক্ষ্য রেখে তার ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করে বলেন,আমি অভিভাবক সদস্য নির্বাচনে ফরম নিয়েছি। ইনশাআল্লাহ ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করবো। মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে অনেক কিছুই দিয়েছেন। আমি যেন আমার এই শিক্ষা প্রতিষ্ঠানের সাধারন ছাত্র-ছাত্রীদের নৈতিক শিক্ষা ও আলোকিত শিক্ষার্থী গড়ে তুলার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই আমি এবার সুচক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের
ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ নেওয়ার জন্য ফরম নিয়েছি। আর অভিভাবকদের উদ্দেশ্যে একটি কথা বলব, আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি কেমন তা-ও আপনারা অবগত আছেন। আপনাদের সন্তান ও আমার সন্তানের মধ্যে কোন পার্থক্য নেই। আপনারা আমাকে একটিবার অভিভাবক সদস্য পদে
ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীতে স্কুলের সার্বিক উন্নয়নের সুযোগ দিবেন ও আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সহযোগীতা করার সুযোগ দিবেন বলে আশা করছি এবং সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।