ঢাকারবিবার , ৩০ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় কৃষক লীগের সভায়ঃ সৈয়দ নুরুল আবছার কৃষকের অধিকার প্রতিষ্ঠায় সকলেকে কাজ করতে হবে

Ranisankailnews24
অক্টোবর ৩০, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ-পটিয়া উপজেলা কৃষকলীগের আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সহ সভাপতি সৈয়দ নুরুল আবছার বলেছেন কৃষক বাঁচলে বাঁচবে বাংলাদেশ। এ দেশ কৃষি নির্ভর দেশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজকাল ফসল উৎপাদনের সকল তথ্য নিমিষেই হাতের মুটোয় পাওয়া যাচ্ছে। এরই নাম বাংলাদেশ তাই এসব তথ্য সাধারণ কৃষকদের মাঝে পৌঁছে দিয়ে কৃষকের অধিকার প্রতিষ্ঠায় সংগঠনের সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি গত ২৮ ই অক্টোবর পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় অঙ্গনে বাংলাদেশ কৃষক লীগ পটিয়া উপজেলার এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণ জেলা কৃষকলীগ সদস্য মোহাম্মদ ইউনুস চৌধুরী এর সভাপতিত্বে ও সংগঠক আলমগীর আলম এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা আবদুস সালাম,সৈয়দ মিয়া হাসান, সোহাগ উদ্দিন,গিয়াস উদ্দিন,রেজাউল করিম পারভেজ,সৈয়দ মহিউদ্দিন সাগর,ইব্রাহিম রানা,জাহাঙ্গীর আলম,আওরঙ্গজেব টিটু,এস টি মানিক,অমল দে,সেকান্দর বাদশা,মোহাম্মদ রফিক খান প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।