ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

পটুয়াখালীতে নৌকার এমপি প্রার্থী এড,আফজাল হোসেনের সমর্থনে বিশাল শো- ডাউন

Ranisankailnews24
নভেম্বর ২৯, ২০২৩ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

মামুন হোসাইন,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ আসছে ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে ( সদর- মির্জাগঞ্জ- দুমকি) আসনে আওয়ামীলীগের সংসদীয় মনোনয়নবোর্ড কর্তৃক মনোনীত নৌকার প্রার্থী গরিব দুঃখী অসহায় মেহনতী মানুষের বন্ধু সৎ নির্ভীক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এর সমর্থনে নৌকা মার্কা নিয়ে শোডাউন অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় শেখ রাসেল শিশু পার্ক স্কয়ারে বিভিন্ন ইউনিয়ন, উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এলাকা থেকে নৌকার প্রতীকসহ বাধ্যযন্ত্র সহকারে খন্ড খন্ড মিছিল রাসেল স্কয়ারে শত শত জনগণ ও কর্মী সমর্থক সমবেত হয়।

সমাবেশ স্থলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ভোটার, কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নৌকার মনোনীত প্রার্থী অ্যাড. আফজাল হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা পরিষদের স্বনাম ধন্য সুযোগ্য চেয়ারম্যান অ্যাড. হাফিজুর রহমান, ( হাফিজ) পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, জেলা পরিষদের সদস্য ইঞ্জি: অ্যাডভোকেট জামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি অধ্যক্ষ সৈয়দ বাবর, সহ- সভাপতি অ্যাড. মো. হারুন অর রশিদসহ যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, আওয়ামী মৎস্যজীবী লীগ, স্বেচ্ছসসেবক লীগসহ শত শত নেতা কর্মী ও সর্বস্তরের জনগণ।

পরে নৌর্কার সমর্থনে শহরে এক বিশাল শো- ডাউন বের করে। এ মিছিলটি বিভিন্ন শহর এলাকা প্রদক্ষিন করে লঞ্চঘাট চত্বরে গিয়ে মিছিল শেষ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।