ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদ-উল-ফিতরে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীর আলম

Ranisankailnews24
মার্চ ৩১, ২০২৪ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল খালেক সুমন:পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম।

এসময় শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমার প্রিয় বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতি ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

জীবনে ঈদ বয়ে নিয়ে আসুক অসবারনাবিল সুখ শান্তি আর সমৃদ্ধি। সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।