ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মিম ও মাহফুজা নির্বাচিত

Ranisankailnews24
মে ৩১, ২০২৪ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

 

রানীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আলহাজ আখতারুল ইসলাম (মোটরসাইকেল প্রতিক) ৬০ হাজার ৮০০ ভোট পেয়ে বেসরকারিভাবে দ্বিতীয় বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব (ঘোড়া প্রতিক) পেয়েছেন ৪৮ হাজার ৩১৫ ভোট।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ইত্তেশাম উল হক মিম (তালা মার্কা) ৮১ হাজার ৭১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সাইদ মোঃ আকলিমুর রহমান (টিউবওয়েল) পেয়েছেন ১৭ হাজার ৭২৭ ভোট।এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহাফুজা বেগম (কলস প্রতিক) নিয়ে ৪৮ হাজার ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভারতী রানী পেয়েছেন ৩৯ হাজার ৫৫৭ ভোট। সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম বুধবার ২৯ মে রাতে উপজেলা পরিষদ সভাকক্ষের নির্বাচনী কন্ট্রোলরুম থেকে এ নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলায় ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নে মোট ২ লাখ ৬৬ হাজার ৬১ জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ১ লাখ ৪৮ হাজার ৭৪ ও মহিলা ভোটার ১ লাখ ১৭ হাজার ৮৭ জন। প্রসঙ্গত,সুষ্ঠু শান্তিপুর্ণভাবে মোট ৭৬ টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।