ঢাকারবিবার , ১৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

প্রতারক জাহাঙ্গীরের বিরুদ্ধে খানসামায় সংবাদ সম্মেলন

Ranisankailnews24
ডিসেম্বর ১৮, ২০২২ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

মো. আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ ড্রাম ট্রাক ক্রয় করে প্রতারণার শিকার হয়েছেন দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী গ্রামের মো. আনোয়ারুল ইসলাম ছেলে মো. রায়হান ইসলাম।

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুর ৩ ঘটিকায় খানসামা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী।

প্রতারক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ ও ড্রাম ট্রাকটি ক্রয়ের সময় প্রদানকৃত টাকা উদ্ধার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, গত ০৯/০৮/২০২২ইং তারিখে জামালপুর জেলার সদর থানার ফুলবাড়ীয়া পশ্চিমপাড়ার হোসেন আলী তালুকদার ছেলে জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলম মিথ্যা তথ্য দিয়ে এভিডেভিডমুলে একটি ১০ ঢাকা ড্রাম ট্রাক বাজার মূল্য ১৯,৮০,০০০/- দরে নগদ ৩,০০০০০/- প্রদান করে। যাহার রেজি: নং- ঢাকা মেট্রো ট ২৪-২৩৩৭, চেসিস নং – MAT448137L3R01595, ইঞ্জিন নং- B59180320263825610। যাহা ক্রয়ের সময় জাহাঙ্গীর আলম মিথ্যা বর্ণনা প্রদান করেন, জাহাঙ্গীর আলম ড্রাম ট্রাকটি বিক্রয়রে সময় রায়হান ইসলাম বলেছিলো যে, নিটল মটরস্ লি: ক্রয়কৃত গাড়ি বাবদ আমার নিকট ১৬,৮০,০০০/- অপরিশোধিত আছে। যাহা আপনি মাসিক ১০,৫০০০/- কিস্তির মাধ্যমে পরিশোধ করিবেন। কিন্তু প্রতারক জাহাঙ্গীর আলম রায়হান ইসলাম সম্পূর্ণ মিথ্যা তথ্য প্রদান করেন।

প্রকৃতপক্ষে নিটল মটরস্ প্রতারণ জাহাঙ্গীর আলম এর নিকট ৪৩,০০০০০/- পাওনাদার রহিয়াছে মর্মে নিটল মটরস্ লি: রায়হান ইসলাম অবগত করিয়াছেন। ফলে অপরিশোধিত টাকার জন্য নিটল মটরস্ রায়হান ইসলাম টাকা পরিশোধের তাগিত প্রদান করিলে, রায়হান ইসলাম প্রতারণ জাহাঙ্গীর আলমকে অবহিত করিলেও প্রতারক জাহাঙ্গীর আলম বিভিন্ন তালবাহার করিতেছেন।

এ কারণে নিটল মটরস্ রায়হান ইসলামের ক্রয়কৃত ১০ ঢাকা ড্রাম ট্রাকটি জব্দ করার চেষ্টা করিতেছেন বলে অভিযোগ করেন রায়হান ইসলাম। সংবাদ সম্মেলনে জানান, আমার প্রদানকৃত তিন লক্ষ টাকা ফেরত না দিয়ে ড্রাম ট্রাকটি জব্দ করিলে আমি আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হইব। আমার পাওনাকৃত টাকা দ্রুত পরিশোধ না করিলে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিতে বাধ্য থাকিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।