ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর পক্ষে বিশ্বনাথে শফিকুর রহমান চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

Ranisankailnews24
জানুয়ারি ১০, ২০২৩ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের শীতার্থ মানুষের মধ্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ শফিক চৌধুরীর নিজ বাড়িতে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার দেশের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের আমলে মানুষের চাহিদা বেশি পূরণ হয় বলেই মানুষ বার বার নৌকার বিজয় নিশ্চিত করে চলছেন। উন্নয়নের জোয়ারে দেশ এগিয়ে চলছে দ্রুত গতিতে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুলের পরিচালনায় শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু।
এসময় অনুষ্ঠানে দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, সামছুল ইসলাম সমুজ, আনা মিয়া, লাল মিয়া, ঝুনুর মিয়া, সুন্দর আলী, শাহ আলম, ছালিক মিয়া, শাহনুর মিয়া, যুবলীগ নেতা মাওলানা জাহেদ আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।