ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী দেশের শীতার্ত মানুষের পাশে আছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
জানুয়ারি ১৫, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক বীরগঞ্জ প্রতিনিধিঃ– দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে। আর সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

শনিবার (১৪ জানুয়ারি ২০২৩) বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নে জনশক্তি ব্লাড ব্যাংক ও বেস্টটিম অফিসিয়াল মানবিক টিম’র উদ্যোগে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, ইউপি চেয়ারম্যান রাজিউর রহমান রাজু, ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, সাধারন সম্পাদক হরিপদ রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন প্রমূখ।
এদিকে একই দিনে দিনাজপুর রামকৃষ্ণ আশ্রমে স্বামী বিবেকানন্দের জন্মতিথি উদযাপন উপলক্ষে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এমপি গোপাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।