ঢাকাশনিবার , ৫ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য প্রত্যেকটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
নভেম্বর ৫, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সমন্বিত অর্থনৈতিক ভিত্তিতেই রাষ্ট্র পরিচালনার চিন্তা বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধুর চিন্তায় পশ্চাৎপদ সকল জনগোষ্ঠীর অর্থনৈতিক মুক্তি না হলে স্বাধীনতার স্বাদ উপলব্ধি করা যাবে না। সেই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। শেখ হাসিনার লক্ষ্য প্রত্যেকটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা।

শনিবার (৫ নভেম্বর ২০২২) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ৫১ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এবারের প্রতিপাদ বিষয় ‘বঙ্গবন্ধু’র দর্শন, সমবায়ে উন্নয়ন’।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মো সারওয়ার মুর্শেদ।
এর আগে জাতীয় সঙ্গীতের তালে তালে মনোরঞ্জন শীল গোপাল এমপি জাতীয় পতাকা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম সমবায়ী পতাকা উত্তোলন করেন। এরপর এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
একই দিন কাহারোল উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।