ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফারুক হোসেন মজুমদার প্রযোজিত ভালোবাসি তোমায়’ চলচ্চিত্রে জুটিবদ্ধ হলেন কায়েস আরজু ও শিরিন শিলা

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২২ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

খান মাহাদীঃ-‘ভালোবাসি তোমায়’ চলচ্চিত্রে জুটিবদ্ধ হলেন কায়েস আরজু ও শিরিন শিলা। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় ছবিটির কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত এই ছবিটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার (টিটন মামা)। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে।

চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ‘ছবিটির গল্প অসাধারণ। গল্পে ভিন্নতা আছে। এক কথায় নিটোল প্রেমের গল্পের ছবি। আর আমার চরিত্রটিও মনে রাখার মতো।

গল্প শুনেই আমি ছবিটির প্রেমে পড়ে যাই। আশা করছি, ভালো কিছু হবে। দীর্ঘদিন যাবত বেশ কয়েকটি ছবির অফার পেয়ে আসছি। কিন্তু ব্যাটে-বলে মিলছে না বলে সব ছবিতে কাজ করা সম্ভব হচ্ছে না।
মনের মতো গল্প ও চরিত্র পেলাম’।
ছবির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।

নির্মিতব্য এই ছবিটিতে গান রয়েছে পাঁচটি। সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দ্বীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন আনোয়ার শিকদার ( টিটন মামা)। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ, বিন্দু কনা, বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।