ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে এক পথসভায় যোগ দিলেন ধর্মপ্রতিমন্ত্রী

Ranisankailnews24
ডিসেম্বর ৬, ২০২২ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ , ফুলপুর প্রতিনিধি মোঃকামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে এক পথসভায় যোগ দিলেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক এমপি। সোমবার (৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে শেরপুর থেকে নেত্রকোনা যাওয়ার পথে ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া বাজার জামে মসজিদে আয়োজিত পথসভায় তিনি যোগ দেন। এসময় প্রতিমন্ত্রীকে মোকামিয়া সাওতুল কোরআন নূরানী আবাসিক হাফিজিয়া মাদরাসা ও মোকামিয়া বাজার নূরে মদীনা জামে মসজিদ কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পরে এক সংক্ষিপ্ত বক্তব্যে ধর্মপ্রতিমন্ত্রী ওই প্রতিষ্ঠান দুটির উন্নয়নে সরকারি অনুদানের আশ্বাস প্রদান করেন।
জানা যায়, মোকামিয়া সাওতুল কোরআন নূরানী আবাসিক হাফিজিয়া মাদরাসার কার্যকরী কমিটির সভাপতি মো. নজরুল ইসলামের ভগ্নিপতি মো. সাফায়েত জামান ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক এমপির গানম্যান। সেইসূত্রে প্রতিমন্ত্রী এদিক দিয়ে যাওয়ার সময় মাদরাসা ও মসজিদ কমিটির সদস্যদের আবেদনের প্রেক্ষিতে পথে যাত্রাবিরতি করেন। এরপর মোকামিয়া সাওতুল কোরআন নূরানী আবাসিক হাফিজিয়া মাদরাসা ও মোকামিয়া বাজার নূরে মদীনা জামে মসজিদের সমস্যা তুলে ধরে বক্তব্য দেন, সাওতুল কোরআন নূরানী আবাসিক হাফিজিয়া মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা আশেকে কিবরিয়া (হারুন) ও নূরে মদীনা জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা বুরহান বিন হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান শাহা আলী, সেকেন্ড অফিসার এসআই সুমন, মোকামিয়া সাওতুল কোরআন নূরানী আবাসিক হাফিজিয়া মাদরাসার সভাপতি মো. নজরুল ইসলাম, মোকামিয়া বাজার নূরে মদীনা জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ওয়ার্ড মেম্বার মো. তোলা মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। তাদের বক্তব্য শোনার পর ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক এমপি প্রতিষ্ঠান দুটিকে সরকারি অনুদানের আশ্বাস দিয়ে বলেন, আপনাদের বক্তব্য শুনলাম। টাকার অভাব নেই। টাকা আনে কে? আপনারা আমার সাথে যোগাযোগ রাখবেন। আমি অবশ্যই বিষয়টি দেখবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।