ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

ফুলপুরে নিখোঁজের ৬ দিন পর নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

Ranisankailnews24
জানুয়ারি ৬, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃমোঃ কামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে মেয়ের জামাইয়ের বাড়ি থেকে সভা শুনতে বের হয়ে নিখোঁজের ৬ দিন পর কংস নদীতে পাওয়া গেছে বৃদ্ধ সুরুজ আলীর (৭৫) অর্ধগলিত লাশ। শুক্রবার (৬ জানুয়ারী) ফুলপুর পুলিশ বড়ইকান্দি এলাকায় কংস নদ হতে এই বৃদ্ধের মরদেহটি উদ্ধার করেছে।

জানা যায়, হালুয়াঘাটের শাকুয়াই ইউপির চরপাড়া এলাকার বৃদ্ধ সুরুজ আলী ফুলপুর উপজেলার ঠাকুরবাখাই তার মেয়ে খাইরুন্নাহারের বাড়ি থেকে ৩১ ডিসেম্বর শনিবার বিকাল ৪ টায় জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার বড়সভা শুনতে বের হয়ে যান। এরপর সুরুজ আলী আর বাড়ীতে ফিরে আসেনি। সভা শুনতে গিয়ে সে নিখোঁজ হয়। অনেক খুঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি মেয়ে-জামাতা। শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে স্থানীয় লোকজন বালিয়া ইউপির বড়ইকান্দি কলাপাড়া এলাকায় কংস নদে লাশ ভাসতে দেখে উপরে তুলে আনেন এবং থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। খবর পেয়ে নিখোঁজ সুরুজ আলীর কন্যা জামাতাগন এসে লাশ শনাক্ত করেন। মেয়ে-জামাতাসহ পরিবারের দাবী সুরুজ আলী একজন আত্মভোলা ও বয়স্ক ব্যক্তি। মৃত্যুর ব্যাপারে তাদের কোন শোভা সন্দেহ নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।