ঢাকামঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে নিজের কৃষি জমিতে বেড়া দিতে গিয়ে প্রাণ গেল কৃষকের

Ranisankailnews24
নভেম্বর ৮, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:-মোঃকামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলায় নিজ কৃষিজমিতে বেড়া দিতে গিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নূরুল ইসলাম পাঠান (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বনোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে মারুফ পাঠান বাদী হয়ে ফুলপুর থানায় হত্যা মামলা করবেন বলে জানায় নিহতের পরিবার।
ফুলপুর থানা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুরে কৃষক নূরুল ইসলাম নিজের কৃষিজমির চারপাশে বেড়া দিতে যান। এ সময় মোজাফফর পাঠানের ছেলে আজমান আলী পাঠান নিজের জমি দাবি করে তাঁর চাচা নূরুল ইসলামকে বেড়া দিতে নিষেধ করেন। এ নিয়ে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষ বাধলে এক পর্যায় লাঠির আঘাতে নূরুল ইসলাম পাঠান মাটিতে লুটিয়ে পড়েন।

গুরুতর আহত অবস্থায় নূরুল ইসলামকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা বিকেল ৩টায় তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত নূরুল ইসলামের ছেলে মারাত্মক আহত মারুফ পাঠানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলপুর থানার পুলিশ নূরুল ইসলাম পাঠানের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এ ঘটনায় আজমান আলী পাঠানসহ কয়েকজনকে আসামি করে ফুলপুর থানায় হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন নিহতের ছেলে মারুফ পাঠান।

ফুলপুর থানার অফিসার ইন চার্জ আব্দুল্লাহ আল মামুন আব্দুল বলেন এ ঘটনায় হত্যাকারীদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।