ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে নিজ মটারে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধিঃ- মোঃ কামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে আবুল মুনসুর (৩৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের শিলপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল মুনসুর ওই গ্রামের আবুল কাশেম ফকিরের ছেলে।

জানা যায়, আবুল মুনসুর তার নিজের মাছ চাষের পুকুরে পানি দেওয়ার জন্য বৈদ্যুতিক মটর ছাড়তে যান।পরে বৈদ্যুতিক মটর ছাড়ার সময় তিনি বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এরপর তার স্বজনরা তাকে পুকুরের পাড়ে মৃত অবস্থায় দেখতে পায়। পরে সংবাদ পেয়ে ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী ও কিলো অফিসার এসআই মোঃ জাহিদ হাসান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের সুরতহাল প্রস্তুুত করেন। নিহত মুনসুরের শরীরে বৈদ্যুতিক শকের পোড়া চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।এ বিষয়ে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।