ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে মাদককারবারীদের হামলায় এসআইসহ আহত-৪, আটক-৯

Ranisankailnews24
জুন ৩, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

কামরুল ইসলাম খান ফূলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃময়মনসিংহের ফুলপুরে মাদক বিরোধী অভিযানে পুলিশের উপর মাদক কারবারীদের হামলা ও আসামী চিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মাদককারবারীদের হামলা ও মারপিটে ৩ পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে। রবিবার রাত পৌনে ৯ টার দিকে উপজেলার ছনধরা ইউনিয়নের খারইপার গ্রামের এই ঘটনা ঘটেছে।

জানা যায়, ফুলপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানার এসআই রবিউল ইসলাম, এসআই বিল্লাল হোসেন ও এএসআই শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের খারইপার গ্রামের আক্তার হোসেন ময়না মিয়ার বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এবং মাদকদ্রব্য ৩০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোখলেছুর রহমান স্বপন মিয়া (২৮)সহ অন্যদের আটক করার চেষ্টাকালে মাদক কারবারীরা ও তাদের সহযোগীরা একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে গ্রেফতারকৃত আসামী ছিনিয়ে নেয়। মাদককারবারী ও তাদের সহযোগীদের হামলা ও মারপিটে ফুলপুর থানার এসআই রবিউল ইসলাম, এসআই বিল্লাল হোসেন ও এএসআই শাহ আলম গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে পুলিশের অপর একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসআই রবিউল ইসলাম, এসআই বিল্লাল হোসেন ও এএসআই শাহ আলমকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে, খারইপার গ্রামের আক্তার হোসেন ওরফে ময়নার ছেলে মোঃ সুমন মিয়া (১৯), মৃত ইদ্রীস আলীর ছেলে মোঃ মজিবুর রহমান খোকা (৩৫), হানিফ উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২০), হারুন অর রশিদের স্ত্রী রুপালী আক্তার (৪০), বিল্লাল হোসেনের স্ত্রী আছিয়া আক্তার (২৩), আক্তার হোসেনের স্ত্রী মোছাঃ ফাতেমা (৪৮), মৃত চান মিয়ার স্ত্রী মোছাঃ হামিদা (৫৫), তারা মিয়ার স্ত্রী নুর জাহান (৪০) ও হানিফ উদ্দিনের স্ত্রী মোছাঃ জায়েদা (৫০)কে গ্রেফতার করেছে। ফুলপুর থানার এসআই সবুজ মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃতসহ ২২ জনের নাম উল্লেক করে ও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন নয়জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে বাকি দের ধরার চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।