ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে শেখ রাসেল দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
অক্টোবর ১৮, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধিঃ- কামরুল ইসলাম খানঃময়মনসিংহের ফুলপুরে শেখ রাসেল দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সকাল ৯টার দিকে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে নগরীর প্রধান সড়কে র‌্যালিটি অনুষ্ঠিত হয়।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দূরন্ত প্রাণবন্ত নির্ভীক’ প্রতিপাদ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতর এর আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে কর্মসূচিতে অংশ নেন, ওসি আব্দুল্লাহ আল মামুন, ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল বাকী, একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্র ধর, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুর রাজ্জাক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সিরাজুস সালেহীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডা. জায়েদ মাহবুব খান, সহকারী প্রোগ্রামার হাবিবুল্লাহ, ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মুকুল, এটিএম রবিউল করিম, এম এ মান্নান, সেকান্দর আলী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ, ছাত্র ছাত্রীবৃন্দ, বিভিন্ন দফতরের প্রধানরা।

সবশেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে ফুলপুর পৌর মেয়র শশধর সেনের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া মুনাজাত ও দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।