ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

ফুলপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার -৩

Ranisankailnews24
ডিসেম্বর ২, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি- মোঃ কামরুল ইসলাম খান: ময়মনসিংহের ফুলপুর থানা অফিসার ইন চার্জ মোঃ আবুল খায়ের সোহেল এর দিক নির্দেশনায় পুলিশের একটি চৌকস টিম এস আই সবুজ মিয়া, এ এস আই শফিক মিয়া সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে নিয়মিত মামলার ২ জন ও সাজা প্রাপ্ত সহ মোট ৩ জন আসামিকে শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করে।

আসামি ০১.শাহ এনায়েত হোসেন পিতা মৃত শাহ আমজাদ হোসেন সাং চক দেউলা এবং সন্তান কর্তৃক মাকে মারধরের ঘটনায় নিয়মিত মামলার আসামী ০২. সাদির খাঁ (৫০) পিতা মৃত মুক্তার উদ্দিন খাঁ ০৩. মোঃ তোফায়েল খাঁ (১৯) পিতা সাদির খাঁ উভয় সাং মাহাদিপুর সর্ব থানা ফুলপুর জেলা ময়মনসিংহ দেরকেগ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইন চার্জ ওসি মোঃ আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদেরকে আজ ০২/১২/২০২৩ তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।