ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে ৫ বছরের সাজা এড়াতে ১৩ বছর পলাতক অবশেষে পুলিশের হাতে গ্রেফতার

Ranisankailnews24
জানুয়ারি ১০, ২০২৩ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ (ফুলপুর) প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে স্ত্রী হত্যার আসামী সাইফুল ইসলাম (৫০) ৫ বছরের সাজা এড়াতে ১৩ বছর পলাতক ছিলেন। অবশেষে সোমবার সন্ধ্যায় ফুলপুর পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম উপজেলার মাটিচাপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

জানা যায়, ২০০২ সালে স্ত্রী কল্পনা আক্তারকে খুনের মামলার আসামী সাইফুল ইসলামকে বিজ্ঞ অতিরিক্ত দায়রা আদালত,ময়মনসিংহ ২০০৯ সালে দোষী সাব্যস্ত করে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারা দন্ড প্রদান করেন।সাজা হওয়ার পর দীর্ঘ প্রায় ১৩ বছর যাবৎ সৌদীআরব, দেশে চট্রগ্রামে ও বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে পালিয়ে বেড়িয়েছেন আসামী সাইফুল ইসলাম। সোর্সের মাধ্যমে তার অবস্থান জানতে পেরে আসামীর এক আত্মীয়ের বাড়ী থেকে ওসি আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় অফিসার ফোর্স সহ আসামী সাইফুল ইসলাম কে ০৯/০১/২০২৩ তারিখ সন্ধা ৭ঃ০০ ঘটিকার সময় গ্রেফতার করেন।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন তাকে আগামীকাল ১০/০১/২০২৩ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।